রায়পুরে অস্ত্রসহ গ্রেফতার তিন ডাকাত কারাগারে

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-19 16:50:17

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, চার রাউন্ড গুলি ও চারটি লম্বা ছুরি উদ্ধার করা হয়।

বুধবার (৩১ জুলাই) দুপুরে তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

জানা গেছে, মঙ্গলবার (৩০ জুলাই) গভীর রাতে উপজেলার সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের একটি সুপারি বাগান থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতাররা হলেন সোনাপুর ইউনিয়নের গব রাখালিয়া গ্রামের ছলিম উল্যার ছেলে মো. বাহার, একই এলাকার আব্দুল মতিনের ছেলে মো. সুমন ও বামনী ইউনিয়নের সাইছা গ্রামের নুরুল আমিনের ছেলে রুবেল। তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানায়, উপজেলার চরবগা গ্রামের খাঁগো বাড়ির সড়কে একটি বাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। গোপন সংবাদের ভিত্ততে রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়–য়ার নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, চার রাউন্ড গুলি ও চারটি লম্বা ছুরি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বলেন, ‘গ্রেফতার হওয়া তিনজনের বিরুদ্ধে থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর