বগুড়ায় ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-25 05:14:12

বগুড়ায় বন্ধুর বাবা মাকে মারপিট করার প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে ইমন হোসেন (২০) নামে এক যুবক খুন হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) রাত ১১ টার দিকে শহরের পালশা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমন শহরদীঘি গ্রামের মৃত রানার ছেলে। তিনি এরুলিয়ায় ময়দার মিলে শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়রা জানান, শহরের পালশা এলাকার খোকনের স্ত্রী লাকী বেগম এক যুবকের সঙ্গে মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে চলে যায়। প্রতিবেশী আইয়ুবের বাড়িতে লাকী যাতায়াত করতেন এবং সেখান থেকেই পরকীয়া করার সুযোগ পায় এমন অভিযোগ আনে তার স্বামী খোকন। এই অভিযোগে মঙ্গলবার সন্ধ্যায় খোকন আইয়ুব ও তার স্ত্রীকে মারপিট করে।

রাতে আইয়ুবের ছেলে ছালাম বাড়িতে ফিরে ঘটনা জানতে পারে। এরপর ছালাম তার বন্ধু ইমন ও মুন্নাকে ফোন করে ডেকে আনে। তিন বন্ধু মিলে খোকনের বাড়িতে গিয়ে তাকে ডেকে বের করে। খোকন তাদের উপস্থিতি টের পেয়ে চাকু নিয়ে বের হয়। কেউ কিছু বুঝে ওঠার আগেই খোকন ইমনের বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ইমনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম খান বার্তা টোয়েন্টিফোর.কমকে বলেন, ‘পুলিশ ঘটনা জানার পর থেকেই খোকনকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে। নিহত ইমনের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর