গোপালগঞ্জে ডেঙ্গু রোগীর সংখ্যা বেড়ে ১৪

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গোপালগঞ্জ | 2023-08-22 07:01:39

গোপালগঞ্জে প্রতিনিয়ত ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। জেলার বিভিন্ন হাসপাতালে ১৪ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিয়েছে। এর মধ্যে জেলা সদরে ৭ জন, মুকসুদপুরে ৪ জন এবং টুঙ্গিপাড়ায় ৩ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে। আর এ কারণে ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে জেলার সর্বত্র।

এদিকে গোপালগঞ্জের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু রোগ নির্ণয়ের কোনো ব্যবস্থা নাই। যে কারণে বাইরের ডায়াগনস্টিক সেন্টারের উপরই নির্ভর করতে হচ্ছে আক্রান্তদের।

ডেঙ্গুতে আক্রান্তদের মধ্যে সোনিয়া আক্তার (২৫), তৌকির (২৭), হাচনা খাতুন (১৯), মতিউর রহমান (২২), রেজাউল ইসলাম (২৫), বুলবুল হাসান (৩৫) ও সাজ্জাদ হোসেনকে (২৬) গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হেলেনা বেগম (২০), ইব্রাহিম মিয়া (২৫), সেলিনা বেগম (২২) ও ইমরান হোসেনকে (৩০) মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কামরুল ইসলাম (৬৫), আলী হোসেন (২৫) ও বশার মোল্লাকে (২৪) ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক ডেঙ্গু আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, আক্রান্তদের চিকিৎসা দেয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর