ফের মিন্নির জামিন আবেদন নামঞ্জুর

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-28 13:08:37

বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলায় গ্রেফতার রিফাত শরীফের স্ত্রী আয়েশা আক্তার মিন্নির জামিন আবেদন ফের নামঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর ৩ টা ১৫ মিনিটে বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান  তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে সকাল ১১ টায় জামিন আবেদনের শুনানি শুরু হয়। দীর্ঘ শুনানি শেষে আবেদন নামঞ্জুর করেন বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক।

গত ২২ জুলাই বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রথমবার মিন্নির জামিনের আবেদন করলে জামিন নামঞ্জুর করেন বিচারক। এরপর গত ২৩ জুলাই মিস কেস দাখিল করে বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামানের আদালতে ফের জামিনের আবেদন করেন মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম।

পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নথি তলব করে ৩০ জুলাই এ জামিন শুনানির দিন ধার্য করেন। শুনানিতে মিন্নির পক্ষে বরগুনার বেশ কয়েকজন আইনজীবীসহ আইন ও সালিশ কেন্দ্রের আইনজীবী এবং ব্লাস্টের আইনজীবী উপস্থিত ছিলেন ।

মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহববুল বারী আসলাম বলেন, দীর্ঘ সময়  শুনানি শেষে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করেছেন। তবে শুনানির আদেশ না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

রাষ্ট্র পক্ষের আইনজীবী পিপি  অ্যাডভোকেট  ভুবনেশ্বর কুমার জানান, বিজ্ঞ আদালতকে মিন্নি ও নয়নের মোবাইলের কল রেকর্ড ও হত্যার সঙ্গে জড়িত থাকার প্রমাণ দেখানো হয়েছে। হত্যা দিন মিন্নির কি ভুমিকা ছিলো তার ভিডিও দেখানো হয়েছে। তাই তার জামিন আবেদন নামঞ্জুর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর