মুক্তিযোদ্ধা হত্যার বিচারের দাবিতে ঈশ্বরদীতে চলছে হরতাল

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-08-18 01:24:33

পাবনায় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে ঈশ্বরদীতে চলছে আধা বেলার হরতাল। সোমবার (২৯ জুলাই) সকাল ৬টা থেকে শুরু হওয়া হরতালে উপজেলায় প্রায় সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

বন্ধ রয়েছে দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটের যান চলাচল। তবে রেলওয়ে জংশন থেকে যথারীতি উত্তর-দক্ষিণসহ সারাদেশের রেলযোগাযোগ স্বাভাবিক রয়েছে।

এছাড়া, হরতালের সমর্থনে ঈশ্বরদী রেলগেটসহ বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছেন হরতাল আহবানকারীরা। হরতাল চলাকালে কোথাও অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি। 

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা নায়েব আলী বলেন, মুক্তিযোদ্ধা সেলিম হত্যাকারীদের গ্রেফতার করে তাদের ফাঁসি নিশ্চিতের দাবিতে আমরা সোচ্চার। আমাদের ন্যায়সংগত দাবি আদায় না হওয়া পর্যন্ত এই আন্দোলন ও কর্মসূচি চলবে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, মুক্তিযোদ্ধা সেলিম হত্যাকাণ্ডে পুলিশ তৎপর রয়েছে। খুব শিগগিরই এই মামলার প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাতে মুক্তিযোদ্ধা ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। 

এ সম্পর্কিত আরও খবর