‘প্রধানমন্ত্রীর ইমেজ নষ্ট করতে দেওয়া হবে না’

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নেত্রকোনা | 2023-08-25 23:11:24

দলীয় ক্ষমতার দাপট দেখিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইমেজ নষ্ট করার সুযোগ দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

শনিবার (২৭ জুলাই) দুপুরে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায়, হতদরিদ্র পরিবার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সৌরবিদ্যুৎ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

প্রধান অতিথির বক্তব্যে অসীম কুমার বলেন, ‘দলীয় ক্ষমতার দাপটে সরকারি কর্মকর্তাদের ইমেজ নষ্ট করা মানে আমার ইমেজ নষ্ট করা। আর আমার ইমেজ নষ্ট করা মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইমেজ নষ্ট করা। তাই সে সুযোগ কাউকেই দেওয়া হবে না।’

সরকারের সকল প্রকল্প তৃণমূল পর্যায়ে সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে উল্লেখ করে তিনি বলেন, ‘টিআর-কাবিখার মতো প্রকল্পের কাজগুলো দলীয় নেতাকর্মীরাই করবেন। কিন্তু তার মানে এই নয় যে, প্রকল্পের কাজ না করেই অর্থ তুলে নেবেন। তা কিছুতেই হতে দেওয়া হবে না।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী, পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর