কলেজছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, ছাত্রলীগ নেতা কারাগারে

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-10 23:16:58

লক্ষ্মীপুরে এক কলেজছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা সুদিপ্ত পালকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকালে ধর্ষণ মামলায় তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে দুপুরে ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় ধর্ষণ মামলাটি দায়ের করেন।

জানা গেছে, সুদিপ্ত হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের লক্ষ্মীপুর সদর উপজেলার সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক।

থানা পুলিশ জানায়, সদরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ও তার পরিবার শহরের টাউন হল এলাকায় একটি টিনসেট ঘরে ২০১৬ সাল থেকে ভাড়া থাকতেন। ঐ ঘরের মালিক কমল প্রফেসরের ছেলে সুদিপ্ত।

এ সুবাধে সুদিপ্তের সঙ্গে ঐ ছাত্রীর সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময় একসঙ্গে ঘোরাঘুরিও করতেন তারা। ২০১৭ সালে জানুয়ারি মাসের প্রথম দিকে শহরের মদিন উল্লাহ হাউজিংয়ের একটি বাসায় বন্ধুর জন্মদিনে ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করেন সুদিপ্ত।

এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করে রাখেন সুদিপ্ত। সর্বশেষ গত ৫ জুলাই ঐ ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে শহরের জোবেদা নামীয় একজনের বাসায় নিয়ে আবারো ধর্ষণ করেন সুদিপ্ত। এভাবে বেশ কয়েকবার তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন তিনি। এক পর্যায়ে অতিষ্ঠ হয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানান ঐ ছাত্রী।

পরে পরিবার থেকে কুমিল্লার একটি ছেলের সঙ্গে ঐ ছাত্রীর বিয়ে ঠিক করা হয়। এ সংবাদ পেয়ে সুদিপ্ত মোবাইল ফোনে ঐ ছেলেকে হুমকি দেন। একই সঙ্গে ধর্ষণের ভিডিও তাকে সরবরাহ করেন। এতে বিয়ে ভেঙে দেয় ছেলের পরিবার। পরে বৃহস্পতিবার ছাত্রীর বাবা থানায় সুদিপ্তের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ‘সুদিপ্ত পালের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর