আড়বাব ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন স্বতন্ত্র প্রার্থী

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-28 17:33:02

নাটোরের লালপুর উপজেলার ৪নং আড়বাব ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের গোলাম মোস্তফা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নৌকা প্রতীকের ইমদাদুল হক।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

প্রাপ্ত বেসরকারি ফলাফলে জানা যায়, গোলাম মোস্তফা (আনারস) পেয়েছেন ৪ হাজার ৫৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের ইমদাদুল হক পেয়েছেন ৩ হাজার ৯৮২ ভোট। মোট চারজন প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহণ করেন। অন্য দুই প্রার্থীর মধ্যে আশরাফুল ইসলাম ঝন্টু (মোটরসাইকেল) পেয়েছেন ৩ হাজার ৩২৫ ভোট ও আবজালুর রহমান ঘাড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১৮৭ ভোট।

লালপুর উপজেলা নির্বাচন অফিস ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ওই পদটি শূন্য হয়। আড়বাব ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ভোটার ২১ হাজার ৩৩৪ জন এবং ভোটকেন্দ্রের সংখ্যা ১০টি। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৮৫৫ জন এবং নারী ভোটার ১০ হাজার ৮২৫ জন।

লালপুর রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব জানান, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো রকম গোলযোগ হয়নি।

এ সম্পর্কিত আরও খবর