বগুড়ায় টিএমএসএস হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যা

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম,বগুড়া | 2023-08-19 05:02:44

বগুড়ায় হাসপাতালের ১১তলা ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন শফিকুল ইসলাম (৩৫) নামের এক চিকিৎসাধীন রোগী। তিনি সোনাতলা উপজেলার উত্তর আটকড়িয়া গ্রামের সোলায়মান আলীর ছেলে।

বুধবার (২৪ জুলাই) দুপুরে বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের ভবন থেকে তিনি লাফিয়ে পড়েন।

জানাগেছে, শফিকুল ইসলাম মঙ্গলবার (২৩ জুলাই) বিকেলে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের ১১তলায় মেডিসিন বিভাগে ভর্তি হন। তিনি মেডিসিন বিভাগের ১নং ইউনিটের ১নং বেডে চিকিৎসাধীন ছিলেন।

হাসপাতাল সূত্র জানায় ভর্তির সময় তিনি জ্বর এবং প্রস্রাবে ইনফেকশন জনিত সমস্যায় ভুগছিলেন। ভর্তির পর থেকেই তার আচরণ ছিল অস্বাভাবিক, তার মধ্যে অস্থিরতা কাজ করছিল।

নিহত শফিকুলের স্ত্রী লতা বেগম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘তার স্বামী রাজনৈতিক মামলায় বগুড়া জেলা কারাগারে বন্দী ছিলেন। মঙ্গলবার দুপুরের পর তিনি জামিনে মুক্তিপান। অসুস্থ থাকায় বাড়িতে না গিয়ে তাকে টিএমএসএস হাসপাতালে ভর্তি করানো হয়। বুধবার সকাল থেকে তার কাছে বারবার ফোন আসছিল। ফোন পেয়ে শফিকুল বেড থেকে উঠে বারবার বেলকুনিতে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার পর তিনি বেলকুনির পাশে সিঁড়ির ফাঁকা স্থান দিয়ে নীচে লাফিয়ে পড়েন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘নিচে পড়ে মাথা থেঁতলে যাওয়ায় ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।’

এ সম্পর্কিত আরও খবর