সরিষাবাড়ীতে যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

জামালপুর, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়ান্টিফোর.কম, সরিষাবাড়ী (জামালপুর) | 2023-09-01 18:23:39

জামালপুরের সরিষাবাড়ীতে গলা কাটা চক্রের সদস্য সন্দেহে রুবেল মিয়া (৩২) নামে এক যুবককে গাছের সঙ্গে বেঁধে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

রোববার (২১ জুলাই) দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কান্দারপাড়া বাজার জামে মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় রুবেল মিয়া (৩২) নামে ওই ব্যক্তি সকাল থেকে ঘোরাফেরা করতে থাকেন। দুপুর ২টার দিকে কান্দারপাড়া বাজার জামে মসজিদ এলাকার চা দোকানদার গোলাপ আলীর চায়ের দোকানে তিনি চা পান শেষে মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে গলা কাটা চক্রের সদস্য হিসেবে সন্দেহ করে গাছের সঙ্গে বেঁধে গণপিটুনি দেয়।

পরে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, ইউপি সদস্য মিজানুর রহমান, ইসাহাক আলী, ইমাম শরীফ উদ্দিনসহ কতিপয় লোকজন তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন।

খবর পেয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই ইউনুস আলী ও সঙ্গীয় পুলিশ সদস্যরা রুবেলকে মসজিদের ভিতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেন। পরে তাকে জেএফসিএল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যান।

রুবেল মিয়অর দেহ তল্লাশি করে টুপি, আতর, পান, জর্দ্দা, ও কয়েকটি ঘুমের বড়ি পায় পুলিশ।

আটক যুবক টাঙ্গাইল জেলা ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে। তিনি পরিবার-পরিজনের কাছ থেকে বিতাড়িত। চুরি, ভিক্ষা ও প্রতারণা করাই তার রুবেলের কাজ বলে জানান তার বড় ভাই নুরুজ্জামান মিয়া।

জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, এ বিষয়ে কোন মামলা হয়নি। আটক ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যাবস্থার নেয়ার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর