পাটুরিয়ায় ইলিশ খেতে গিয়ে লাশ হয়ে ফিরলেন কলেজছাত্রী

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মানিকগঞ্জ | 2023-09-01 02:01:30

ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওরে অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় মেহেরুননেছা (১৯) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকা থেকে বন্ধুদের সঙ্গে ইলিশ মাছ খেয়ে বাড়ি ফেরার পথে মারা যান মেহেরুননেছা।

রোববার (২১ জুলাই) সন্ধ্যার দিকে মহাসড়কের ঘিওর উপজেলার গিলণ্ড এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় মেহেরুননেছা। একই দুর্ঘটনায় আহত হয় তার আরও চার বন্ধু বান্ধবী। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ঢাকার সাভার উপজেলার জামসিং এলাকার শহিদুল ইসলামের মেয়ে মেহেরুননেছা। সাভারের একটি কলেজ থেকে চলতি বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়ামিন উদ দৌলা বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, বন্ধু বান্ধবীদের সঙ্গে পাটুরিয়া ঘাটে ইলিশ খাওয়ার জন্য আসে মেহেরুননেছাসহ মোট পাঁচজন। এরপর মাইক্রোবাসে করে পাটুরিয়া থেকে বাড়ি ফেরার পথে মহাসড়কের গিলণ্ড এলাকায় অজ্ঞাত একটি গাড়ি তাদেরকে চাপা দিয়ে চলে যায়।

এ সময় দুর্ঘটনাস্থলেই মারা যায় মেহেরুননেছা। একই দুর্ঘটনায় আহত আরও চারজনকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে ঘিওর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর