কুমার নদে মিলল নিখোঁজ শিশু বক্কারের লাশ

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-25 10:32:27

আপন চাচাতো ভাইয়ের হাতে খুন হওয়া ফরিদপুরের নগরকান্দার শিশু আবু বক্কার খলিফার (৮) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া এলাকার কুমার নদের কচুরিপানার নিচ থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়।

আবু বক্কার নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া গ্রামের পাচু খলিফা ও তাছলিমা বেগমের ছেলে। স্থানীয় মেহেরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল সে।

৪ বোন ও ২ ভাইয়ের মধ্যে আবু বক্কার খলিফা পঞ্চম সন্তান। আবু বক্কার খলিফার বাবা পাচু খলিফা পেশায় অটোবাইক চালক। তার মা তাছলিমা বেশ কয়েক বছল সৌদিআরবে ছিলেন।



থানা পুলিশ জানায়, আবু বক্কার ১ জুলাই বিকেলে নিখোঁজ হয়। ১৬ দিন নিখোঁজ থাকার পর বুধবার (১৭ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া এলাকার কুমার নদের কচুরিপানার নিচ থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, নিখোঁজ হওয়ার পর ১০ জুলাই নগরকান্দা থানায় জিডি করেন আবু বক্কারের বাবা পাচু খলিফা। এরপর তথ্য-প্রযুক্তির সহায়তায় ও বিভিন্ন তথ্যের ভিত্তিতে নিহতের আপন চাচাতো ভাই টুকু খলিফার ছেলে জিনদার খলিফাকে (২২) ১৫ জুলাই গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১৬ জুলাই) মেহেরদিয়া গ্রামের কাঞ্চু শেখের ছেলে অটোবাইক চালক মাহাবুব শেখকে (২৫) গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী লাশ খুঁজে পায় পুলিশ।

এর আগে নিখোঁজের পর মোবাইল ফোনের মাধ্যমে পাচু খলিফার কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছিল।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মিরাজ হোসেন এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর