টেকনাফে মাদক কারবারিদের গুলি বিনিময়, নারী নিহত

কক্সবাজার, দেশের খবর

উপজেলা করেসপেন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টেকনাফ (কক্সবাজার) | 2023-08-25 19:35:36

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় দুই মাদক কারবারি গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোছা. হামিদা (৩২) নামে এক নারী মাদক কারবারি নিহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে দেশীয় দুইটি এলজি বন্দুক, আট রাউন্ড কার্তুজ, ১২ রাউন্ড গুলির খোসা ও পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৭ জুলাই) ভোরে উপজেলার হ্নীলা জাদিমুড়া বাজারের পূর্ব দিকে নাফ নদী সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হামিদা টেকনাফের হ্নীলা জাদিমুড়া এলাকার ছমি উদ্দীনের স্ত্রী।

দুপুরে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার ভোররাতে টেকনাফের হ্নীলা ইউনিয়ন পরিষদের জাদিমুড়া বাজারের পূর্ব দিকে নাফ নদী সংলগ্ন খালি জায়গায় ইয়াবা বণ্টনকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এই খবর পেয়ে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে গুলির শব্দ শুনতে পায়। এসময় তাদের রুখতে পুলিশ ১৫ রাউন্ড গুলি চালায়।

এক পযার্য়ে পরিস্থিতি স্বাভাবিক হলে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। এসময় গুলিবিদ্ধ অবস্থায় হামিদাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়, তবে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়।

নিহত হামিদার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রয়েছে। গুলি বিনিময়ের ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও খবর