সাব রেজিস্ট্রি অফিসের পিয়নের বিরুদ্ধে দুদকের মামলা

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-26 16:17:28

অসামঞ্জস্যপূর্ণ সম্পদ অর্জনের অভিযোগে নড়াইলের কালিয়ার সাব রেজিস্ট্রি অফিসের পিয়ন তরিকুল ইসলাম ও তার স্ত্রী নাসরিন বেগমের নামে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে নড়াইলের অধীনে যশোর বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ আদালতে দুদক তদন্তকারী কর্মকর্তা শহীদুল ইসলাম মোড়ল মামলাটি করেন ।

তরিকুল ইসলাম কালিয়া সাব রেজিস্ট্রি অফিসের সাবেক অফিস সহায়ক ছিলেন। বর্তমানে নড়াইল সদর সাব রেজিস্ট্রি অফিসের অফিস সহায়ক হিসেবে কর্মরত আছেন। তিনি নড়াইলের নড়াগাতী থানার গাছবাড়িয়া গ্রামের শাহাদাৎ মুন্সির ছেলে।

মামলায় বিবরণে জানা যায়, তরিকুল ইসলাম ও তার স্ত্রী নাসরিন বেগমের সহায়তায় ১৬ লাখ ৫২ হাজার ৪৩৩ টাকার জ্ঞাত আয়ের সাথে অসামঞ্জস্যপূর্ণ সম্পদ অর্জন করে স্থানান্তর ও রূপান্তর করে এবং তা গোপন রাখার অভিযোগে তাদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন মামলা করে।

উল্লেখ্য, তরিকুল ইসলাম ২০০১ সালের ৫ সেপ্টেম্বর নড়াইল জেলা রেজিস্ট্রি অফিসে নাইটগার্ড পদে যোগদান করেন। এরপর ২০০৩ সালের ৮ ফেব্রুয়ারি স্কেলে পিয়ন পদে পদোন্নতি পান। একই পদে ২০০৫ সালের ১৭ ফেব্রুয়ারি কালিয়ায় বদলি হন। কালিয়া অফিসে যোগদানের পর থেকেই শুরু হয় তরিকুলের অবৈধ বাণিজ্য।

এ সম্পর্কিত আরও খবর