‘জুলুমের শাসন চলছে, সরকার-জনগণের মধ্যে সম্পর্ক নেই’

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-08-19 12:24:12

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ট্রেনযাত্রায় হামলার রায়ে দণ্ডপ্রাপ্ত পাবনার ঈশ্বরদীতে বিএনপি নেতাদের পরিবারের প্রতি সহানুভূতি জানিয়েছেন দলটির সংসদ সদস্যরা (এমপি)। মঙ্গলবার (১৬ জুলাই) বিকালে উপজেলার সাহাপুরে এবিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতারা বলেন, একটি দুঃসহ কঠিন অবস্থার মধ্যে চলছে দেশ। দেশে এখন জুলুমের শাসন চলছে। সরকার আর সাধারণ মানুষের মাঝে কোনো সম্পর্ক নেই। বর্তমান সরকার দুর্নীতি-লুটপাটের সরকার। তারা বেশি দিন টিকতে পারবে না। দেশের মানুষ জেগে উঠছে।

দণ্ডপ্রাপ্ত বিএনপি নেতাদের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে দলটির এমপিরা বলেন, মিথ্যা ঘটনা সাজিয়ে বিএনপির নয়জনকে ফাঁসি ও ২৫ জনকে যাবজ্জীবন দেওয়া হয়েছে। এই দেশে ন্যায় বিচার থাকলে দণ্ডপ্রাপ্তদের উচ্চ আদালত থেকে সাজামুক্ত করে আনা হবে।

জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা, বগুড়া সদর আসনের এমপি জিএম সিরাজ, ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান, বগুড়া-৪ আসনের এমপি মোশারফ হোসেন ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি হারুন অর রশিদ।

এ সম্পর্কিত আরও খবর