সিরাজগঞ্জে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ জনের দাফন সম্পন্ন

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-07-31 06:42:06

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১০ জনের মধ্যে বরসহ ছয়জনের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের ভিন্ন ভিন্ন স্থানে তাদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় আশপাশের গ্রামের হাজারো মানুষ অংশ নেয়। আলোচিত এই দুর্ঘটনায় নিহতদের দেখতে মানুষজন ভিড় জমায়। পৃথক পৃথকভাবে ছয়জনের জানাজায় অংশ নেওয়া মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

জানাজা নামাজ শেষে উত্তর কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে বর রাজন শেখ (২২), বরের মামাতো ভাই শিশু আলিফ বায়েজিদ (৮), একই এলাকার চুনিয়াহাটি (কাজীপাড়া)র মৃত মহির উদ্দিনের ছেলে ভাষা সেখকে (৫৫) কালিয়া হরিপুর করবস্থানে, বরযাত্রী শহরের রামগাতি মহল্লার আব্দুল মতির ছেলে আব্দুস সামাদ (৫০), তার ছেলে শাকিল (২০) ও শহরের সয়াধানগড়া মহল্লার সুরুত আলীর ছেলে হেলপার আব্দুল আহাদ সুজনকে (২১) পৌর এলাকার মালশাপাড়া কবরস্থানে ও চালক স্বাধীনকে (৪৫) পৌর এলাকার রহমতগঞ্জ কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়।

এদিকে নব বিবাহিত স্ত্রী উল্লাপাড়া পৌর এলাকার এনায়েতপুর গুচ্ছগ্রামের মৃত গফুর শেখের মেয়ে সুমাইয়া খাতুন (১৮) ও তার ভাবি আশরাফ আলীর স্ত্রী মমতা বেগমের (৩৫) নামাজে জানাজা বাদ যোহর এনায়েতপুর গুচ্ছগ্রাম ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

একই সঙ্গে শহরের দিয়ারধানগড়া মহল্লার আলতাফ হোসেনের ছেলে শরীফুল ইসলাম (২৬) ও রায়গঞ্জ উপজেলার কৃষ্ণদিয়ার গ্রামের আলম শেখের ছেলে খোকনের (২৪) জানাজা বাদ জোহর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা ট্রাক ট্যাংকলরি মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সোহাগ।

উল্লেখ্য, সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় বর যাত্রীবাহী মাইক্রোবাসের ১০ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

এ সম্পর্কিত আরও খবর