বগুড়ায় নারী ভাইস চেয়ারম্যানের আত্মহত্যা

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা টোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-05-29 00:05:43

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান পিলু মমতাজ (৫০) আত্মহত্যা করেছেন। তিনি সারিয়াকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং চন্দন বাইশা ইউপি সদস্য তোজাম্মেল হোসেনের স্ত্রী।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বগুড়া শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন পিলু মমতাজ। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আজ মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৭টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা গেছে, পিলু মমতাজ ছেলে বিজিবিতে চাকরি করেন। ছেলের বউকে নিয়ে তিনি বগুড়া শহরের ফুলদীঘিতে ভাড়া বাসায় বসবাস করেন। বৃহস্পতিবার দুপুরের পর ছেলের বউ এর সঙ্গে পিলু মমতাজ সাংসারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হয়। এরপর নিজে ঘরে ঢুকে গলায়  ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যার চেষ্টা করেন। বাসার লোকজন বুঝতে পেরে দ্রুত তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

পিলু মমতাজের ভাই হেলাল উদ্দিন বার্তাটোয়েন্টিফোর. কমকে বলেন, পারিবারিক কলহ নিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। হাসপাতালে ভর্তির পর অনেকটা সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু, মঙ্গলবার ভোর রাতে তার অবস্থার অবনতি হয় এবং সকাল ৭ টার দিকে মারা যান।

এ সম্পর্কিত আরও খবর