রিফাত হত্যা: টিকটক রিদয় ও রাতুলের স্বীকারোক্তি

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-29 05:52:52

বরগুনার আলোচিত শাহ নেওয়াজ রিফাত শরীফ হত্যাকাণ্ডের অভিযুক্ত আসামি টিকটক রিদয় ও রাতুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রোববার (১৪ জুলাই) রাত সাড়ে ৮টায় বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর কাছে তারা এ জবানবন্দি দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হুমায়ুন কবির বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, রিফাত হত্যা মামলায় পাঁচদিনের রিমান্ড শেষে টিকটক রিদয় ও রাতুল ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

তিনি আরও জানান, এ পর্যন্ত গ্রেফতারকৃত ১৪ জন আসামির নয়জন আদালতে স্বীকারোক্তি দিয়েছেন এবং চারজন পুলিশ হেফাজতে রিমান্ডে আছেন। বাকি একজন মামলার প্রধান আসামি নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল ১০টায় বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করেন নয়ন বন্ড, রিফাত ফরাজী, রিশান ফরাজীসহ তাদের সহযোগীরা। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর