ফরিদপুরের ভাঙ্গায় যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-09-01 08:34:08

ফরিদপুরের ভাঙ্গায় এক যুবককে কুপিয়ে  হত্যা করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) সকাল ১০টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত ওই যুবকের নাম সিরাজুল মাতুব্বর (২৮)। তিনি ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের শেখপুরা গ্রামের কৃষক সূর্য মাতুব্বরের ছেলে। পাঁচ ভাই ও এক বোনের মধ্যে সিরাজুল তৃতীয়।

নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, সিরাজুল মাতুব্বর শুক্রবার রাত ১২টায় বাজার থেকে আসেন। রাতে খাবার খেয়ে টর্স লাইট নিয়ে বাড়ির পাশে গরুর খামার দেখতে বের হন। এরপর বাড়ি ফিরে আসেননি। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এলাকার লোকজন গ্রামের পাটক্ষেতে সিরাজুলের লাশ দেখতে পেয়ে পরিবারের সদস্যদের খবর দেন।

নিহতের বড় ভাই আলী মিয়া মাতুব্বর বলেন, গ্রামবাসীর কাছ থেকে খবর শুনে তারা ওই পাট ক্ষেতে গিয়ে সিরাজুলকে মৃত অবস্থায় দেখতে পান। তার মুখ ও মাথায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাইদুর রহমান বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহের মাথায় ও মুখে একাধিক কোপের দাগ রয়েছে। পাশাপাশি তার নাক মুখ কাদায় মাখানো ছিল।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কোপানোর পাশাপাশি শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মৃতের বড় ভাই  আলী মিয়া মাতুব্বর বাদী হয়ে একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

ওসি সাইদুর রহমান আরও বলেন, বিকাশে টাকা পাঠানোর প্রতারণাসহ বিভিন্ন চক্রের সঙ্গে জড়িত ছিলেন সিরাজুল। তার নামে ভাঙ্গা থানায় একই গ্রামের জামাল হত্যা ও প্রতারণাসহ পাঁচটি মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর