নারীকে পেটানোর দায়ে পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা টোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-11 09:32:54

বগুড়ার ধুনটে পাওনা টাকা চাইতে গিয়ে পুলিশ কর্মকর্তা এক নারীকে পিটিয়ে হাসপাতালে ভর্তি করে দিয়েছে। এ ঘটনায় ওই পুলিশ কর্মকর্তাকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় বগুড়ার পুলিশ সুপারের আদেশে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহানুর রহমানকে ধুনট থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান বার্তা টোয়েন্টিফোর.কমকে বলেন, পুলিশ কর্মকর্তা শাহানুরকে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। দুপুরে তিনি ধুনট থানা অভ্যন্তরে কোহিনুর খাতুন (৪২) নামের ওই নারীকে পিটিয়ে আহত করেন। কোহিনুর ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও বলেন, বগুড়া শহরের নাটাইপাড়া বৌবাজার এলাকার জাকির হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী কোহিনুর খাতুন। তাদের মধ্যে পাওনা টাকা নিয়ে বিরোধ ছিল।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তা শাহানুর রহমান বার্তা টোয়েন্টিফোর.কমকে বলেন, দীর্ঘদিন ধরে সে আমাকে মামলার ভয় দেখিয়ে টাকা আদায়ের চেষ্টা করছিল। অবশেষে ঝামেলা এড়াতে তাকে ৬০ হাজার টাকা দিয়ে আপোষ নামায় স্বাক্ষর নেওয়া হয়েছে। তারপরও আমাকে মামলার ভয়ভীতি দেখালে ক্ষুব্ধ হয়ে তাকে চড় থাপ্পড় মেরেছি।

সূত্র জানায়, কোহিনুরের কাছে থেকে ৬০ হাজার টাকা ধার নেন তিনি। প্রায় দুই মাস আগে পাওনা টাকা চেয়ে শাহানুরকে উকিল নোটিশ দেওয়া হয়। কিন্তু উকিল নোটিশে সাড়া দেয়নি তিনি। কোহিনুর মামলার প্রস্তুতি নিলে ৬০ হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মামলা করা থেকে বিরত রাখেন তিনি। শুক্রবার (১২ জুলাই) কোহিনুর খাতুনকে পাওনা টাকার দেয়ার কথা বলে ডেকে কথা কাটাকাটির এক পর্যায়ে গায়ে হাত তুলেন।

এদিকে, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মোকবুল হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান ধুনটে আহত কোহিনুরকে দেখতে যান।

এ সম্পর্কিত আরও খবর