সড়কে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে কিশোরের মৃত্যু

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-26 18:16:32

লক্ষ্মীপুরের রায়পুরে সড়কে পড়ে থাকা তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাজল হোসেন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের খামখেয়ালিপনার কারণেই তার মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের অভিযোগ।

শুক্রবার (১২ জুলাই) সকালে উপজেলার চরমোহনা ইউনিয়নের মধ্য রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাজল ওই গ্রামের রওশন বেপারী বাড়ির দুলাল হোসেনের ছেলে।

স্থানীয়দের অভিযোগ, মধ্য রায়পুর গ্রামে গত দুই মাস আগে পুরাতন ও জোড়াতালি তার দিয়ে বিদ্যুতের নতুন সংযোগ দেওয়া হয়েছে। এতে বৃহস্পতিবার (১১ জুলাই) রাতের কোনো একসময় দুইটি তার ছিঁড়ে সড়কে পড়েছিল। অসাবধানতাবসত সে তারে জড়িয়ে কাজল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে রায়পুর পল্লী বিদ্যুৎ সমিতির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

চরমোহনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিক পাঠান জানান, পুরাতন ও জোড়াতালি তার দিয়ে সংযোগ দেওয়ায় দুই মাস না যেতেই তা ছিঁড়ে পড়ে। পল্লী বিদ্যুৎ কর্মকর্তাদের খামখেয়ালিপনার কারণেই কাজলের মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, রায়পুর পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের খামখেয়ালিপনাই গত ২৯ মে সড়কে পড়ে থাকা তারে জড়িয়ে এক ফেরিওয়ালার মৃত্যু হয়।

এ সম্পর্কিত আরও খবর