আদিতমারীতে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার, ওসি আহত

, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট | 2023-08-23 12:31:03

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ হওয়ার একদিন পর এবার আদিতমারী উপজেলায় রহিম বাবু ওরফে চুলকানী বাবু (২৯) নামে এক গুলিবিদ্ধ মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় মাদক বিক্রেতাদের হামলায় ওসিসহ দুই পুলিশ আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) দিনগত মধ্যরাতে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের গিলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রহিম বাবু উপজেলা দুর্গাপুর ইউনিয়নের চুলকানীর বাজার এলাকার আইয়ুব আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চুলকানির বাজার থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় রহিম বাবুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। পরে রাতে বড় একটি মাদক চালান হবে রহিম বাবুর এমন তথ্যের ভিত্তিতে সাপ্টিবাড়ি গিলাবাড়ি সোহরাব চেয়ারম্যানের ভাটার কাছে অভিযান চালানো হয়। ওই সময় ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় তার সহযোগীরা পুলিশের ওপর দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের হামলা চালালে আদিতমারী থানার তদন্ত (ওসি) সাইফু্ল ইসলাম ও কনস্টেবল আব্দুল খালেক আহত হন। পরে রহিম বাবুকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে। এসময় রহিম বাবুর দুই পায়ে গুলি লাগে। রহিম বাবুর সহযোগীরা পালিয়ে যায়। পরে তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, রহিম বাবুর নামে একাধিক মাদক মামলা রয়েছে। দীর্ঘদিন থেকে সে পলাতক। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি ও পুলিশের ওপর হামলার দায়ে দু’টি মামলা করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর