বেনাপোল সীমান্তে বিএসএফ -এর গুলিতে গরু ব্যবসায়ী আহত

যশোর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তটোয়েন্টিফোর.কম, বেনাপোল (যশোর) | 2023-08-18 18:21:06

ভারত থেকে গরু নিয়ে ফেরার সময় বেনাপোলে দেশটির সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ -এর গুলিতে মো. ইসরাফিল (৩০) নামে এক গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) ভোরে যশোরের বেনাপোলে পুটখালীর বিপরীতে ভারতের আংরাইল সীমান্তে তিনি গুলিবিদ্ধ হন।

আহতের পরিবার জানায়, ইসরাফিলসহ কয়েকজন যুবক সীমান্ত পথে ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে প্রবেশ করছিলেন। এসময় পুটখালী সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন ইসরাফিল গুলিবিদ্ধ হয়ে পড়ে যান। পরে খবর পেয়ে সীমান্ত থেকে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করেন।

২১ ব্যাটালিয়ন বিজিবির পুটখালী ক্যাম্পের সু্বেদার মশিউর রহমান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, আহত গরু ব্যবসায়ীকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের মা জাহানারা বেগম জানান, তার ছেলে ট্রাক চালান। ক’দিন ধরে কাজ ভালো না থাকায় ভারতে গরু আনতে গিয়েছিলেন। ফেরার সময় বিএসএফ সদস্যরা তাকে গুলি করে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার নিজামুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, বিজিবি সদস্যরা ইসরাফিলের বাম হাতে গুলি লেগেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর