মাইক্রোবাস থেকে লাফিয়ে বাঁচলো অপহৃত স্কুলছাত্রী

রাজশাহী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-29 21:16:52

গাজীপুর থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে রাজশাহীতে উদ্ধার করা হয়েছে। বুধবার (১০ জুলাই) রাতে সাড়ে ৯টা দিকে রাজশাহী মহানগরীর তালাইমারি এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। একটি মাইক্রোবাসে করে তিনজনকে অপহরণ করা হলেও সে গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। অপর দুইজনকে মাইক্রোবাসটি নিয়ে পালিয়ে যায় বলে ওই স্কুলছাত্রী পুলিশকে জানিয়েছেন।

উদ্ধারকৃত স্কুলছাত্রীর নাম মিতা আক্তার বর্ষা (১৪)। সে সপ্তম শ্রেণিতে পড়ে। গাজীপুরের শ্রীপুর উপজেলার শান্তিনগর গ্রামের মতিউর রহমানের মেয়ে। সে স্কুল ড্রেস পরিহিত রয়েছে। অন্য দুইজনের নাম মেঘলা ও জুথি। তারাও একই এলাকার বাসিন্দা এবং মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

রাজশাহীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান উদ্ধারকৃত স্কুলছাত্রীর বরাত দিয়ে বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, বুধবার (১০ জুলাই) দুপুরে তিন স্কুলছাত্রীকে অপহরণ করে দুর্বৃত্তরা। তাদেরকে অচেতন করে রাখা হয়েছিল। মাইক্রোবাসে তাদেরকে রাজশাহীর দিকে নিয়ে আসা হচ্ছিল। নগরীর তালাইমারী এলাকায় মাইক্রোবাসটি থামানো হয়। এসময় চেতনা ফিরে পান বর্ষা। কৌশলে মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়ে পাশের শাওন ফার্মেসীতে গিয়ে আশ্রয় নিয়ে ঘটনা খুলে বলে। এরপর মাইক্রোবাসটি সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরে ফার্মেসীর মালিক মতিহার থানায় খবর দিয়ে পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে যায়।

তিনি আরও বলেন, রাত ১০টা পর্যন্ত অপহৃত অন্য দু’জনকে উদ্ধার করা যায়নি। তবে মাইক্রোবাসের বর্ণনা দিয়ে পুলিশকে সতর্ক করে দেওয়া হয়েছে। রাজশাহী ও এর আশেপাশের জেলার পুলিশসহ গোয়েন্দা সংস্থার সদস্যদের বিষয়টি অবগত করা হয়েছে। সবাই সতর্ক রয়েছে, আশা করি দ্রুত বাকি দুই জনকে উদ্ধার করা সম্ভব হবে।

এ সম্পর্কিত আরও খবর