মা-ছেলেসহ ৪ জনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে হত্যাকারী নিহত

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুমিল্লা | 2023-08-23 04:19:38

কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাধানগর এলাকায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির কোপে মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার (১০ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে চারজনকে কুপিয়ে হত্যার পর স্থানীয়দের গণপিটুনিতে হত্যাকারী মো. মোখলেছুর রহমানও (৩৫) নিহত হন। মোখলেছুর রহমান একই এলাকার মর্তুজা আলীর ছেলে।

নিহত অন্য চারজন হলেন-রাধানগর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী নাজমা আক্তার (৪০) ও মা মাজেদা বেগম (৬৫) এবং মো. শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম আনু (৪০) ও ছেলে হানিফ (১২)। নিহত সবাই এক বাড়ির বাসিন্দা।

স্থানীয় সাংবাদিক শাহিন আলম ও দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, সকালে মানসিক ভারসাম্যহীন মোখলেছুর রহমান দা নিয়ে ঘর থেকে বের হয়ে প্রথমে প্রতিবেশী নুরুল ইসলামের ঘরে ঢুকে তার স্ত্রী নাজমা বেগমকে আচমকা কুপিয়ে হত্যা করেন। এ সময় নুরুল ইসলাম ঠেকাতে গেলে তাকেও কুপিয়ে জখম করেন। চিৎকার শুনে নুরুল ইসলামের মা মাজেদা বেগম ছুটে গেলে তাকেও কুপিয়ে হত্যা করেন তিনি। এরপর তিনি রক্তমাখা দা নিয়ে যান আরেক প্রতিবেশী শাহ আলমের বাড়িতে। সেখানে শাহ আলমের স্কুল পড়ুয়া ছেলে আবু হানিফকে গলা কেটে হত্যা করেন। এ সময় ঠেকাতে গেলে শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগমকেও গলা কেটে হত্যা করেন মোখলেছ। এ সময় মোখলেছের হামলায় আরও পাঁচজন আহত হন। খবর পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে মোখলেছকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ সম্পর্কিত আরও খবর