সন্ধ্যায় গ্রেফতার, গভীর রাতে ‘বন্দুকযুদ্ধে’ আসামি নিহত

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-08-24 00:57:28

পাবনার সুজানগরের হাশামপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্তজেলা ডাকাত দলের সদস্য সাইফুল ইসলাম ওরফে গ্যাদা লাল (৩০) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৯ জুলাই) রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত গ্যাদা লাল সুজানগর থানার নাজিরগঞ্জ ইউনিয়নের নরসিংপুর গ্রামের হাবিবর রহমান মোল্লার ছেলে ও আন্তজেলা ডাকাত দলের অন্যতম সদস্য।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) অরবিন্দ সরকার জানান, মঙ্গলবার সন্ধ্যায় গ্যাদা লালকে গ্রেফতারের পর পুলিশ তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে গভীর রাতে হাশামপুর ঈদগাহ মাঠের কাছে অস্ত্র উদ্ধারের জন্য যায়। এ সময় তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। তখন পালাতে গিয়ে বুকে গুলি লেগে গ্যাদা লাল ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ১টি শাটার গান, ২ রাউন্ড গুলি, ধারালো রাম দা, কিরিচ ও চাপাতি উদ্ধার করা হয়।

ওসি অরবিন্দ আরও জানান, নিহত গ্যাদা লাল মানিকগঞ্জের জুয়েলারি দোকানে ডাকাতি মামলার অন্যতম আসামি। এছাড়া তার বিরুদ্ধে অপহরণ, খুন, ছিনতাই, বিস্ফোরক, চাঁদাবাজির মামলা রয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর