ছেলের বউয়ের ধাক্কায় প্রাণ গেল শাশুড়ির

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-08-22 01:30:12

কুষ্টিয়ার দৌলতপুরে পুত্রবধূর ধাক্কায় শাশুড়ি নিহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহতের নাম রবেজান খাতুন (৬০)।  সে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর বটতলা শ্বশানঘাটপাড়া এলাকার মৃত ছিদ্দিক বিশ্বাসের স্ত্রী।

সোমবার (৮ জুলাই) সকালের দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর বটতলা শ্বশানঘাটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক গৃহবধূ ও তার দুই ছেলেকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবেজান খাতুন তার মালয়েশিয়া প্রবাসী ছেলে মন্টু বিশ্বাসের স্ত্রী রিনা খাতুন এবং তার দুই ছেলে সজিব ও সজল কল্যাণপুর বটতলা শ্বশানঘাটপাড়া এলাকায় বেশ কিছুদিন ধরে বসবাস করে আসছিল।

পারিবারিক বিরোধ নিয়ে মাঝে মধ্যেই ছেলের বৌ রিনা খাতুনের সাথে শাশুড়ির ঝগড়া বিবাধ হয়। এরই জের ধরে সোমবার সকালে শাশুড়ি রবেজান খাতুন ও ছেলের বৌ রিনা খাতুনের সাথে ঝগড়া বাধলে একপর্যায়ে রিনা খাতুন ক্ষুব্ধ হয়ে শাশুড়ি রবেজান খাতুনকে ধাক্কা দিলে সে মাটির উপর লুটিয়ে পড়ে এবং সেখানেই মারা যান।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম খান বলেন, 'মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তদন্ত চলছে এবং নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূ রিনা খাতুন (৩২), তার ছেলে সজিব (২২) ও সজলকে (১৬) আটক করে করা হয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর