বন্ড গ্রুপের আরেক সদস্য গ্রেফতার

বরগুনা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-08 23:47:23

বরগুনার রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে বন্ড গ্রুপের আরেক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম আরিয়ান শ্রাবন।

সোমবার (৮ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার এসআই ইন্দ্রজিৎ।

তিনি বলেন, 'তদন্তের স্বার্থে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে। আজ সকালেই তাকে গ্রেফতার করা হয়েছে। আরিয়ান বরগুনা শহরের গোলাম সরোয়ার সড়কের ইউনুস সোহাগের ছেলে।' 

তবে কোথায় থেকে কীভাবে গ্রেফতার হয়েছে এটা জানায়নি এ পুলিশ সদস্য।

উল্লেখ্য, গত বুধবার (২৬ জুন) সকালে রিফাত তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে নিয়ে বরগুনা সরকারি কলেজে যান। কলেজ থেকে ফেরার পথে নয়ন, রিফাত ফরাজীসহ তাদের সহযোগীরা রিফাতের ওপর হামলা চালান। ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে বাধা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন স্ত্রী আয়েশা।

গুরুতর আহতাবস্থায় রিফাতকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির এক ঘণ্টা পর বেলা সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

এই ঘটনায় রিফাতের বাবা বরগুনা থানায় ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত পাঁচজনের নামে বরগুনা থানায় মামলা করেন। হত্যাকাণ্ডের মূল আসামি সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

আরও পড়ুন: রিফাত হত্যা মামলার ১০নম্বর আসামি গ্রেফতার

আরও পড়ুন: পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নয়ন বন্ড নিহত

এ সম্পর্কিত আরও খবর