দুই বছরেও মেলেনি আশিকের খুনির সন্ধান

নাটোর, দেশের খবর

ডিসট্রিক্ট করেসপনডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-22 09:55:53

নাটোরের গুরুদাসপুরে আশিক শেখ হত্যা মামলার নেই কোনো অগ্রগতি। দুই বছরেও গ্রেফতার হয়নি কোনো আসামি।

রোববার (৭ জুলাই) দুপুরে আশিক হত্যার আসামিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে গুরুদাসপুরের বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ রোডে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মামলাটির তদন্ত কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, সম্ভাব্য বিভিন্ন থানায় আসামিদের তথ্য ও ছবি পাঠানো আছে।  আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, নিহতের বাবা নজরুল শেখ, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, জামান সরকার, শহীদুল শেখ প্রমুখ।

বক্তারা বলেন, আশিক হত্যা মামলা সিআইডিতে হস্তান্তরের দুই বছরেও গ্রেফতার হয়নি কোনো আসামি। তারা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জবাব চান, আশিকের খুনিদের কি খুঁজেই পাওয়া যাবে না?

এদিকে, ঘটনায় সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সন্দিহান নিহতের পরিবারের। মামলার কোনো অগ্রগতি না থাকায় আশিক হত্যার বিচার হবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেন তারা।   

২০১৭ সালের ২০ আগস্ট রাত ১০ টায় টাকা দেয়ার কথা বলে আশিককে বাড়িতে ডেকে নিয়ে স্থানীয় অলি ও তার বাড়ির সদস্যরা কুপিয়ে হত্যা করে। ঘটনার পরদিন নিহত আশিকের বাবা নজরুল থানায় বাদী হয়ে টলটলিপাড়া মহল্লার জালাল মণ্ডলের ছেলে আশিকুর রহমান অলির (২৪) সহ তার বাবা জালাল মণ্ডল (৫২)মা আলেয়া (৪২) ও স্ত্রী রিয়ার (২০) বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। হত্যার পর থেকেই বসতবাড়ি ফেলে পলাতক রয়েছে আসামিরা।

এ সম্পর্কিত আরও খবর