ফকির বাবা সেজে দুই স্কুলছাত্রকে অপহরণ

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-22 16:38:10

বরগুনার তালতলীতে পঁচাকোড়ালিয়া এলাকা থেকে দুই শিশু স্কুলছাত্রকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৬ জুলাই) গভীর রাতে এ ঘটনা ঘটে। শিশুদের ফিরে না পেয়ে পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

অপহৃত দুই স্কুলছাত্র হলো- মো. নাজমুল (১২) ও মেহেদী (১৪)। নাজমুল আমতলী উপজেলার চরকগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র ও মেহেদী তালতলী উপজেলার বগী হাফিজি মাদরাসার ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে উপজেলার পঁচাকোড়ালিয়া এলাকার সলেমান হোসেনের ছেলে নাজমুল ও সলেমানের ভায়রা পার্শ্ববর্তী হাড়িপাড়া গ্রামের মো. ছিদ্দিকের মাদরাসা পড়ুয়া ছেলে মেহেদীকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

জানা গেছে, তিন মাস আগে মেহেদীর পরিবারের সঙ্গে অজানা এক ফকির বাবার পরিচয় হয়। সেই কারণে শনিবার বিকেলে সলেমানের বাড়িতে ফকির বাবাসহ কয়েকজনকে নিয়ে বেড়াতে আসে মেহেদীর পরিবারের সদস্যরা। পরে রাতে অপহৃত নাজমুল ও মেহেদীকে সেই ফকিরের সঙ্গে ঘুমাতে দেয়া হয়। এরপর গভীর রাতে তাদের অপহরণ করে নিয়ে যায় অপরিচিত ওই ফকির বাবা।

এরপর থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত (রোববার বিকেল পৌনে ৪টা) তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় ওই দুই পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, এ বিষয়ে কিছু জানেন না তিনি। বিষয়টি তাদের জানালে আইনগত ব্যবস্থা নেবেন তারা।

এ সম্পর্কিত আরও খবর