সর্বরোগের মহৌষধ এই টিউবওয়েলের পানি!

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ | 2023-08-25 22:21:13

নিয়ত করে টিউবওয়েলের পানি খেলেই হচ্ছে রোগ মুক্তি। সারছে ক্যানসার, প্যারালাইজড, গ্যাস্ট্রিক, আমাশয়সহ নানা রোগ। তাইতো দূর-দূরান্ত থেকে পানি নিতে ভিড় করছে শত শত মানুষ। দেওয়া হচ্ছে তবারক।

এমনই এক টিউবওয়েলের সন্ধান পাওয়া গেছে ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের ভিখের মোড় নামক স্থানে।

এলাকাবাসী জানায়, কয়েকদিন আগে মধুহাটি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ভিখের মোড় নামক স্থানে একটি টিউবওয়েল স্থাপন করা হয়। গত ৭ দিন আগে একজন স্বপ্নে দেখতে পান ওই টিউবওয়েলের পানি পান করলে সকল রোগ ভালো হয়। এমন গুজব চারিদিকে ছড়িয়ে পড়লে ওই টিউবওয়েল থেকে পানি নিতে হাজার হাজার মানুষ ভিড় করছে। এমনকি অনেক দূর থেকে আসা মানুষ গভীর রাতেও পানি সংগ্রহ করছে। তবে কারও রোগমুক্তি হয়েছে কিনা তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

পানি নিতে আসা হাটগোপালপুর গ্রামের নজির উদ্দিন জানান, তার বাবা দীর্ঘদিন প্যারালাইজড হয়ে বিছানায় পড়ে আছেন। ওই টিউবওয়েলের পানি পান করলে নাকি রোগমুক্তি হবে। তাই পানি নিতে এসেছেন তিনি। বাড়ি ফিরে তার বাবাকে ওই পানি খাওয়াবেন তিনি।

এ ব্যাপারে ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, টিউবওয়েলের পানিতে রোগ মুক্তি হয় এমন তথ্য চিকিৎসা বিজ্ঞানে নেই। যারা পানি নিচ্ছেন বা পান করছেন তারা নিছক গুজবের পেছনে ছুটছেন।

এ সম্পর্কিত আরও খবর