ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-27 21:41:41

নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরে ধর্ষণের অভিযোগে আবুল খায়ের বেলালী নামে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। ওই এলাকার এক ছাত্রীকে (৮) ধর্ষণ ও অন্য আরেক ছাত্রীকে (১০) ধর্ষণ চেষ্টার অভিযোগে তাকে আটক করা হয়।

শুক্রবার (৫ জুলাই) দুপুরে কেন্দুয়া পৌর শহরের বাদে আঠারবাড়ি গ্রামের মা হাওয়া (আ:) কওমি মহিলা মাদরাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়।

জানা গেছে, শিক্ষক আবুল খায়ের বেলালী সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার গোনাকালী গ্রামের ইব্রাহিমের ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ কেন্দুয়া উপজেলায় স্বপরিবারে বসবাস করছেন। আবুল খায়ের বেলালী বাদে আঠারবাড়ি গ্রামে নবপ্রতিষ্ঠিত মা হাওয়া (আ:) কওমি মহিলা মাদরাসার শিক্ষক হিসেবে সেটি পরিচালনা করে আসছিলেন। শুক্রবার সকালে মাদরাসার এক ছাত্রীকে তার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন আবুল খায়ের বেলালী। পরে বিষয়টি টের পেয়ে এলাকার লোকজন শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, এর আগে এক ছাত্রীকে ধর্ষণ করেন আবুল খায়ের বেলালী নামে ওই শিক্ষক। শুক্রবার সকালে আরেক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান তিনি। এই দুই ঘটনায় তাকে আটক করা হয়েছে।

ওসি আরও জানান, এসব ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এদিকে ধর্ষণের ঘটনায় জড়িত শিক্ষক আবুল খায়ের বেলালীর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

এ সম্পর্কিত আরও খবর