মাদক মামলা: বাসের চালক-হেলপার-সুপারভাইজারের যাবজ্জীবন

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-09 17:00:37

কুষ্টিয়ায় মাদক মামলায় অভিযুক্ত তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা জরিমানার আদেশ দেওয়া হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কুষ্টিয়ার ইবি থানার ফকিরাবাদ নওদাপাড়া গ্রামের হামিদ আলী মণ্ডলের ছেলে ঠান্টু মণ্ডল, একই থানার খেজুরতলা গ্রামের প্রয়াত আজিজুর রহমানের ছেলে মো. সাগর এবং কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোবিন্দপুর মালাকারপাড়া এলাকার প্রয়াত নবীন প্রামাণিকের ছেলে সোহেল রানা।

কুষ্টিয়া জজ কোর্টের পিপি অ্যাড. অনুপ কুমার নন্দী জানান, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়াগামী একটি লোকাল বাসে অভিযান চালিয়ে দুটি প্যাকেট থেকে এক কেজি হেরোইন উদ্ধার করে। এ ঘটনায় বাসের ড্রাইভার সোহেল রানা, সুপারভাইজার ঠান্টু ও হেলপার মো. সাগরকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের হয়। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে চার্জশিট দাখিল করে। আজ এ মামলার রায় ঘোষণা করা হয়।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন কুষ্টিয়া জজ কোর্টের এপিপি অ্যাড. এএসএম আসাদুজ্জামান মামুন এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. জাকির হোসাইন।

এ সম্পর্কিত আরও খবর