কুকুর পেটানোর দায়ে থানায় অভিযোগ!

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পাবনা | 2023-08-27 19:16:52

বাড়ির পোষা কুকুরকে কুপিয়ে আহত করার অভিযোগ এনে রুস্তম আলী (৫৫) নামের এক ব্যক্তি  থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তির নাম মজির শেখ (৬০)।

সোমবার (১ জুলাই) পাবনার সুজানগর উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের কুড়িপাড়া কাজীর মোড় এলাকায় ঘটনাটি ঘটে। এতে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে কুকুরটি প্রতিবেশী মজির শেখের ভিটার উপর বসে ছিল। এ সময় একটি ছাগল পাশ দিয়ে যাওয়ার সময় কুকুরটি ঘেউ ঘেউ করে উঠলে দা দিয়ে কুকুরটিকে কুপিয়ে আহত করেন মজির শেখ। পরে কুকুরটিকে আহত করার প্রতিবাদ করলে সে রুস্তম আলীকেও কুপিয়ে আহত করার হুমকি প্রদান করে বলে থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন।

সংশ্লিষ্ট বিষয়ে অভিযোগকারী রুস্তম আলী জানান, স্থানীয় গ্রাম্য ডাক্তার কুকুরটিকে চিকিৎসার জন্য ডাকলে তারা না আসায় আমি নিজেই কুকুরটির প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করছি।

এ সময় তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, 'আঘাত এতটাই গুরুত্বর যে শেষ পর্যন্ত হয়ত কুকুরটিকে আমি বাঁচাতে পারব না'।

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, অভিযোগকারী ব্যক্তিটিকে বারবার স্থানীয়ভাবে বসে সমস্যাটির সমাধান করতে বললেও সে থানায় লিখিত অভিযোগ দায়ের করা ছাড়া বাড়ি ফিরবে না বলে জানিয়ে থানাতেই অবস্থান করে কান্নাকাটি করতে থাকেন। পরে তার লিখিত অভিযোগটি গ্রহণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর