দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ ছাত্রের মৃত্যু

দিনাজপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, দিনাজপুর | 2023-08-25 07:44:02

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এরা তিনজনই ছাত্র ছিলেন।

বীরগঞ্জ উপজেলায় বালুভর্তি ট্রাক্টরের চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেলের দুই আরোহী। ফুলবাড়ীতে পিকআপ ভ্যানের চাপায় মারা গেছে বাইসাইকেলের এক আরোহী। সোমবার (১ জুলাই) বিকালে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোটরসাইকেলে যাচ্ছিলেন মো. মারুফ (১৪) ও তার বন্ধু মো. রানা (১৪)। পথিমধ্যে বেলতলী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে তারা ট্রাক্টরের নিচে পড়ে যায়। এতে চাপা পড়ে গুরুতর আহত হন দু’জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ডা. ফারজানা খাতুন তাদের মৃত ঘোষণা করেন।

নিহত মারুফ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের ভোগডুমা গ্রামের আব্দুল লতিফের ছেলে। তার বন্ধু রানা পাল্টাপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে। তারা উভয়েই সনকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিলেন।

বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভীন জানান, এই ঘটনায় ট্রাক্টরটিকে জব্দ করে পুলিশের হেফাজতে দিয়েছেন স্থানীয়রা। তবে ট্রাক্টরের চালক কিংবা হেলপারকে আটক করা যায়নি। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে ফুলবাড়ী উপজেলার হাসপাতাল মোড়ে পিকআপ ভ্যানের চাপায় কামরুজ্জামান নয়ন (১৬) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। সকালে নয়ন বাইসাইকেলে ফুলবাড়ী আদর্শ ডিগ্রী কলেজে যাচ্ছিল। পথিমধ্যে একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিলে সে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নয়ন পার্বতীপুর উপজেলার পাটিচাঘাট এলাকার আমিনুল হকের ছেলে। সে পাটিচাঘাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। সে আদর্শ ডিগ্রী কলেজে ভর্তি হওয়ার উদ্দেশে যাচ্ছিল।

ফুলবাড়ী থানার পরিদর্শক (ওসি) শেখ নাসিম হাবিব জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর