রিফাত হত্যা: পটুয়াখালীতে সন্দেহভাজন সাইমুম গ্রেফতার

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী | 2023-08-10 10:27:18

বরগুনায় স্ত্রীর সামনে শাহ নেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে সাইমুম নামে এক যুবককে পটুয়াখালী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ জুন) দিনগত রাতে পটুয়াখালী শহরের গালর্স স্কুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সাইমুমকে বর্তমানে পটুয়াখালী সদর থানার হাজতে রাখা হয়েছে।

সাইমুম বরগুনা শহরের স্টেডিয়াম এলাকার কাওছার হোসেনের ছেলে। তিনি নয়ন বন্ড বাহিনীর সঙ্গে চলাফেরা করেন বলে স্বীকার করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সাইমুমকে অজ্ঞাত নামা আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে। তাকে বরগুনা থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে।

এর আগে ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজ যান রিফাত ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। দুপুরে ফেরার পথে কলেজের সামনে রিফাতকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যান সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড ও তার সঙ্গীরা। এ সময় স্বামীকে রক্ষার আপ্রাণ চেষ্টা করেও ব্যর্থ হন মিন্নি। পরে রিফাতকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখোনে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মৃত্যু হয় তার।  নিহত রিফাত বরগুনার সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের দুলাল শরীফের ছেলে। 

এ ঘটনায় অজ্ঞাতনামা পাঁচ-ছয়জনসহ মোট ১২ জনকে আসামি করে মামলা করেছেন রিফাতের বাবা। এ পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে তিনজনকে রিমান্ডে নেওয়া হয়েছে। নয়নের দাবি ছিল, মিন্নির সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। রিফাতের সঙ্গে বিয়ের আগে মিন্নি ও নয়নের বিয়ে হয়েছিল বলেও দাবি করে আসছিলেন নয়ন। এ জের ধরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।  

আরও পড়ুন: রিফাতের স্ত্রীর বাড়িতে পুলিশ মোতায়েন
আরও পড়ুন: অচেনাদের আনাগোনায় আতঙ্কে মিন্নির পরিবারে

আরও পড়ুন: যে কারণে খুন করা হয় রিফাতকে

আরও পড়ুন: ঘাতক নয়নকে আটকাতে বরগুনার মোড়ে মোড়ে চেকপোস্ট

আরও পড়ুন: আপ্রাণ চেষ্টা করেও স্বামীকে বাঁচাতে পারলেন না স্ত্রী

এ সম্পর্কিত আরও খবর