সুনামগঞ্জে ইঁদুরের বিষ খেয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সুনামগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ | 2023-08-30 06:37:50

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ইঁদুরের বিষ খেয়ে এক দম্পতি আত্মহত্যা করেছে।

আত্মহত্যাকারীরা হলেন—উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের ভাটি দৌলতপুর গ্রামের অম্রিকা তালুকদার (৫০) ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার (৩৫)। এ দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়েটির বয়স ৯ এবং ছেলেটির বয়স ৬ বছর।

শুক্রবার (২৮ জুন) দুপুরে নিজ বাড়িতে তারা আত্মহত্যা করেন।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, ভাটি দৌলতপুর গ্রামে স্বামী-স্ত্রী একসাথে আত্মহত্যা করেছেন। কী কারণে তারা আত্মহত্যা করেছেন তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রামের লোকজন জানান, শুক্রবার একাদশীর উপবাস ব্রত করেন অম্রিকা তালুকদার ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার। বেলা ১১টায় উপবাস ভেঙে প্রসাদ তৈরি করেন। প্রসাদে ইঁদুরের বিষ মিশিয়ে দেন অম্রিকা। পরে স্বামী-স্ত্রী দুজনই সেই প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

মা-বাবাকে অসুস্থ হতে দেখে ছেলে-মেয়েরা আশপাশের লোকজনকে ডেকে আনে। খবর পেয়ে স্বজনরা দুজনকেই জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যান। অম্রিকা তালুকদার রাস্তায় মারা যান। পরে বিকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য অজিত সরকার বলেন, গ্রামের লোকজন জানিয়েছেন অম্রিকা তালুকদার ও তার স্ত্রী প্রসাদের সাথে বিষ মিশিয়ে খেয়ে আত্মহত্যা করেছেন। অম্রিকা তালুকদার মানসিক রোগে ভুগছিলেন বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর