১০০ টাকার জন্য খুন হলেন ছাত্রলীগ নেতা

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী | 2023-08-24 14:45:51

পটুয়াখালীর বাউফলের নওমালা ইউনিয়নের ওয়ার্ড সভাপতি শুভঙ্কর হালদারকে হত্যার ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি সাইফুল ইসলাম (২১) কে গ্রেফতার করেছে বাউফল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুন) রাত ১১টায় বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মিল ঘর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের বিষয়ে বিস্তারিত জানাতে শুক্রবার (২৮ জুন) ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে আসামিকে হাজির করে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল জানায়, গত ২২ জুন শনিবার শুভঙ্কর হাওলাদার ও তার লোকজন ১০০ টাকা নিয়ে বিরোধের জেরে সাইফুলকে মারধর করে।  এই ঘটনার প্রেক্ষিতে সে প্রতিজ্ঞা করে শুভঙ্করকে মারবে। তারই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে সাইফুল তার পিতার মোবাইল দিয়ে শুভঙ্করকে দেখা করতে বলে। সন্ধ্যায় তারা ছোলাবুনিয়া বাজারে একত্রিত হয় এবং চা সিগারেট খায়।

এক পর্যায়ে সাইফুল তাকে নিয়ে আশুরিয়া বাজার থেকে দক্ষিণদিকে গোলাবাড়ি বাজারের উদ্দেশে রওনা দেন। সেখানে একটি দোকানে চা সিগারেট খেয়ে শুভঙ্করের সঙ্গে থাকা সাইকেলটি বাজারের পাশে বাগানের মধ্যে রাখে।  এরপরে গাজা খাওয়ার কথা বলে আদাবাড়িয়া ইউনিয়নের আতোষখালী গ্রামের ৭নং ওয়ার্ডের জয়নালের বাড়ির পাশে গোলাবাড়ি খালের পাশে পৌঁছালে রাত আনুমানিক ৯টা ৫০ মিনিটে শুভঙ্কর প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে আসামি সাইফুল তাকে পেছন থেকে পিঠে লাথি মেরে মাটিতে ফেলে দেন। এ সময় তার সঙ্গে থাকা রুমাল দিয়ে শুভঙ্করের গলায় ফাঁস লাগিয়ে হত্যা করেন। এরপর তার মরদেহ পানিতে ফেলে দেন'

শুভঙ্করের বাইসাইকেল ও মোবাইল গলাচিপা থানার লামনা গ্রামে সাইফুলের খালু রহিম মোল্লার বাড়ি থেকে উদ্ধার করা হয়।

সাইফুল ঢাকায় রং মিস্ত্রির কাজ করে এবং শুভঙ্করের বাল্যবন্ধু। সাইফুল বট কাজল এলাকার বারেক হাওলাদার এর পুত্র।

বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এই ঘটনায় গত ২৬ জুন শুভঙ্করের বাবা সত্য হাওলাদার একটি হত্যা মামলা দায়ের করেন। শুক্রবার আদালতের মাধ্যমে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বাউফলের নওমালা গোলাবাড়ি খাল থেকে পুলিশ শুভঙ্করের ভাসমান মরদেহ উদ্ধার করে। 

এ সম্পর্কিত আরও খবর