বগুড়ায় পৃথক ছিনতাইয়ের ঘটনায় চারজন আহত

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম | 2023-09-01 16:59:54

কয়েক ঘন্টার ব্যবধানে বগুড়া শহরে দুইটি পৃথক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নারীসহ আহত হয়েছেন চার জন। ছিনতাইকারীরা লুট করেছে নগদ সাড়ে তিন লাখ টাকা ও একটি সোনার চেইন।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে বগুড়া সরকারি শাহসুলতান কলেজের সামনে এবং রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের অদূরে তেলিপুকুর নামক স্থানে পৃথক দুইটি ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইকারীর কবলে পড়া গ্লোব ফার্মাসিউটিক্যালসের ম্যানেজার ফরহাদ আলী (৩৭) বার্তা২৪.কমকে জানান, তিনি টাঙ্গাইলের ঘাটাইল থেকে মোটরসাইকেল যোগে স্ত্রী মর্জিনা ও সন্তান নাঈমকে (৪) নিয়ে কর্মস্থল জয়পুরহাট জেলায় যাচ্ছিলেন।

রাত সাড়ে ৮টার দিকে তারা বগুড়ার  প্রথম বাইপাস মহাসড়কের তেলীপুকুর এলাকায় পৌঁছানোর পর দুই জন ছিনতাইকারী মোটর সাইকেল নিয়ে তাদের গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকারীরা ফরহাদ আলির ঘাড়ে এবং উরুতে ছুরিকাঘাত করে।

এসময় স্ত্রী মর্জিনার গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নেয়ার সময় তিনি বাধা দিতে গেলে ছিনতাইকারীরা তার গালে ছুরিকাঘাত করে সোনার চেইন নিয়ে পালিয়ে যায়।

অপরদিকে অলিম্পিক সিমেন্ট কোম্পানীর মার্কেটিং ম্যানেজার সুদেব সরকার (৩৮) বার্তা২৪.কমকে বলেন তার কোম্পানীর ডিলার অভি সরকারকে (২৬) সাথে নিয়ে মোটরসাইকেল যোগে ব্যাংকে যাচ্ছিলেন।

তারা শাজাহানপুর উপজেলার নয়মাইল বাজার থেকে নগদ সাড়ে তিন লাখ টাকা নিয়ে ফিরছিলেন। পথিমধ্যে মঙ্গলবার (২৫ জুন) বেলা তিনটার দিকে শাহসুলতান কলেজের সামনে পৌঁছানোর পর মোটরসাইকেল যোগে দুইজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে এবং দুইজনকেই উপুর্যপরী ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার হওয়া ভুক্তভোগীদের বর্ণনা অনুযায়ী কালো রং এর পালসার মোটরসাইকেলে দুইজন স্মার্ট যুবক দুপুরে এবং রাতের এই ভিন্ন দুইটি ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বার্তা২৪.কমকে বলেন, ‘ছিনতাই এর সাথে জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।’

উল্লেখ্য,গত রমজান মাসের শুরু থেকে বগুড়া শহরে চুরি, ছিনতাই, ডাকাতি ঘটনা একেবারে নেই বললেই চলে। মঙ্গলবার দুপুরের পর কয়েক ঘন্টার ব্যবধানে দুইটি ছিনতাই এর ঘটনা ঘটায় পুলিশও বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছে।

এ সম্পর্কিত আরও খবর