বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাজবাড়ী, দেশের খবর

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, রাজবাড়ী, বার্তা ২৪.কম | 2023-08-28 09:53:57

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ উপজেলা পর্যায়ের শুভ উদ্বোধন হয়েছে।

সোমবার (২৪জুন) সকাল সাড়ে ৯টায় বালিয়াকান্দি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাসুম রেজা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা শিক্ষা অফিসার মো: আশরাফুল হক, সহকারী শিক্ষা কর্মকর্তা মো: মিজানুর রহমান, রুমা আফরোজ তুলি, মো: আব্দুল কাদের, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চাঁদ সুলতানা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ফেরদৌস খান টুটুলসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

উদ্বোধনী ফুটবল ম্যাচে মেয়েদের অংশগ্রহণে খেলা হচ্ছে, ছবি: বার্তা২৪.কম

 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, একটি সুস্থ জাতি গঠনের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। বর্তমান সরকার একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য প্রাথমিক পর্যায় থেকে শিশুদের সম্পৃক্ত করার লক্ষে সারা দেশে এই টুর্নামেন্টের আয়োজন করেছে।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে মোট ১৬ টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত ফুটবল প্রতিযোগিতায় সদর ইউনিয়নের চামটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩/১ গোলে জয়ী হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর