থানার টয়লেটের ভেন্টিলেটর ভেঙে পালিয়েছে আসামি

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-31 08:31:24

বিদেশি পিস্তলসহ গ্রেফতার তিনজনের মধ্যে মুরাদ হোসেন আনন্দ (২২) নামে এক আসামি লালমনিরহাট সদর থানা থেকে পালিয়ে গেছে।

শনিবার (২২ জুন) রাত ৮টার দিকে থানায় খোঁজ নিয়ে দেখা যায় অস্ত্র মামলার তিন আসামির মধ্যে মুরাদ হোসেন হাজতে নেই।

এর আগে শনিবার (২২ জুন) দুপুরে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, অস্ত্র মামলার তিন আসামিকে লালমনিরহাট জেল-হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার রাতে লালমনিরহাট শহরের বিএনপি বস্তি থেকে আব্দুর রাজ্জাকের ছেলে এবং লালমনিরহাট রেলওয়ের ডিপিও সেকশন অফিসের উচ্চমান সহকারী ও লালমনিরহাট বিভাগীয় রেল শ্রমিক লীগের সাবেক যুগ্ম সম্পাদক পারভেজ আক্তার টপী (৪০), বালাটারী এলাকার ইব্রাহীমের ছেলে মুরাদ হোসেন আনন্দ (২২) ও একই এলাকার মহর আলীর ছেলে শহীদুল ইসলামকে (২০) একটি বিদেশি পিস্তলসহ গ্রেফতার করে সদর থানা পুলিশ।

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাঈনুল ইসলাম ওই দিন সাংবাদিকদের জানান, পেশায় রং মিস্ত্রী মুরাদ হোসেন আনন্দের বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তলটি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অপর রং মিস্ত্রী শহীদুল ও পরে পারভেজ আক্তার টপিকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারের পর ওসির (তদন্ত) অফিস কক্ষে মুরাদ হোসেন আনন্দকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। এ সময় আসামি আনন্দ অফিস রুম সংলগ্ন টয়লেটে যায়। কিন্তু আসামি আনন্দর সাড়া না পেয়ে টয়লেটের দরজা ভাঙা হয়। এ সময় দেখা যায় টয়লেটের ভেন্টিলেটর ভেঙে ওই আসামি পালিয়ে গেছে।

শনিবার রাতে থানা থেকে আসামি পালিয়ে যাওয়ার কথা স্বীকার করে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, অফিস রুম সংলগ্ন টয়লেটে প্রবেশ করে আসামি ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যায়। তাকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর