একদিনেই নাটোরে সড়কে ঝরল ৪ প্রাণ

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-24 11:00:57

নাটোরের গুরুদাসপুর ও বড়াইগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন শ্রমিকসহ ৪জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে অন্তত ৫জন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (২১ জুন) সকাল ৬টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার কাছিকাটা ১০নং ব্রিজ এলাকায় ট্রাকের চাপায় ৩জন এবং বিকেল ৩টার দিকে একই মহাসড়কে রাজ্জাক মোড় এলাকায় মোটরসাইকেল আরোহীসহ মোট ৪জন নিহত হন।

নিহতরা হলেন, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাটিয়া মালিপাড়া গ্রামের মৃত আবুল হাশেম প্রামানিকের ছেলে রুহুল আমীন ও একই উপজেলার কান্দু পাড়া গ্রামের মোজাহার আকন্দের ছেলে আব্দুল কাদের এবং সিরাজগঞ্জ সদর উপজেলার মিরপুরের আব্দুস সামাদের ছেলে রাকিবুল হাসান এবং রাজশাহীর কাঁচামাল ব্যবসায়ী মাসুম (৪০)।

বনপাড়া হাইওয়ে পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন ও নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আকতার হামিদ খাঁন জানান, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা নাটোরগামী শ্রমিকবাহী একটি পিকআপ গুরুদাসপুরের নয়াবাজারের উদ্দেশ্য আসছিল। পিকআপটি উপজেলার কাছিকাটা ১০নং ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপটি ছিটকে রাস্তার পাশে পড়ে ঘটনাস্থলেই তিন শ্রমিকের মৃত্যু হয়।

এসময় আহত হয় আরও ৫জন শ্রমিক। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করে এবং নিহতদের লাশ নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

অপরদিকে, শুক্রবার বেলা ৩টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রাজ্জাক মোড় এলাকায় দেশ ট্রাভেলেস নামের একটি বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

পুলিশ জানায়, কাঁচামাল ব্যবসায়ী মাসুম মোটরসাইকেল যোগে ঢাকা থেকে রাজশাহী ফিরছিল। এসময় রাজ্জাক মোড় এলাকায় একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সম্পর্কিত আরও খবর