চুনারুঘাটে চা বাগানের প্রহরীকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-29 21:47:14

হবিগঞ্জের চুনারুঘাটে অমর তাঁতী (৫০) নামের এক চা বাগানের এক পাহারাদারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

চুনারুঘাট থানা পুলিশ শুক্রবার (২১ জুন) বেলা ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময় উপজেলার গালনী চা বাগানে এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত ওই তাঁতী ওই বাগানের নতুন টিলা এলাকার লক্ষণ তাঁতীর ছেলে। সে গালনীর ২৬ নং বাগানে নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষে বাগানের উদ্দেশ্যে রওনা করেন অমর। কিন্তু রাত ১টার ওপরে বেজে গেলেও সে কাজে না আসায় অন্য প্রহরীরা অমর তাঁতীর বাড়িতে ফোন করেন। কিন্তু তার বাড়ি থেকে জানানো হয় সে রাত ১০টার দিকেই বাগানের উদ্দেশ্যে বেড়িয়ে গেছেন। পরে বাগানের বিভিন্নস্থানে খোঁজাখুজির এক পর্যায়ে তার ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে শুক্রবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে চুারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন- ‘নিহত অমর তাঁতী প্রচুর পরিমাণে মদ পান করতেন। ধারণা করা হচ্ছে কয়েকজন মিলে মদ পান করার সময় কোনো বিষয় নিয়ে তাদের মধ্যে সমস্যা দেখা দেয়। এ সময় সঙ্গে থাকা অন্যরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।’

এ সম্পর্কিত আরও খবর