নাটোরে ছাত্রলীগ নেতা হত্যা মামলার ৫ আসামি কারাগারে

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-26 02:53:23

নাটোরের বড়াইগ্রামে হাতুড়ি পেটা করে ছাত্রলীগ নেতা সোহেল রানা (২৮) হত্যা মামলার পাঁচ আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

হত্যাকাণ্ডের ১৭ দিন বুধবার (১৯ জুন) বিকেল ৪টার দিকে মামলার সাত আসামির মধ্যে প্রধান দুই আসামি বাদে বাকিরা বড়াইগ্রাম আমলি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল ইসলাম জানান, মামলার প্রধান দুই আসামি একই গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে রাজিব (২৩) ও মোহাম্মদ আলীর ছেলে সাগর (২৩) বর্তমানে পলাতক।
তাদের গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশ।

কারাগারে পাঠানো আসামিরা হলেন- উপজেলার বনপাড়া মহিষভাঙ্গা গ্রামের রফিক মৃধার ছেলে নয়ন (২৬), আব্দুস ছামাদ মোল্লার ছেলে সজীব (৩০), মৃত ফয়েজ মোল্লার ছেলে মোহাম্মদ আলী (৬০), মৃত ফকির মৃধার ছেলে রফিক মৃধা (৬০) ও মৃত জয়নাল আবেদীনের ছেলে সাইফুল ইসলাম (৪০)।

গত ২ জুন উপজেলার বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা দক্ষিণপাড়া এলাকার ঈদগাহ মাঠ সাজানোকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জের ধরে একই এলাকার কয়েক যুবক হাতুড়ি দিয়ে পিটিয়ে সোহেল রানাকে হত্যা করেন। সোহেল ওই গ্রামের খলিল প্রামাণিকের ছেলে। তিনি জেলা ছাত্রলীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। এ ঘটনায় নিহত সোহেলের বাবা খলিল প্রামাণিক বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

এ সম্পর্কিত আরও খবর