বগুড়ায় উপ-নির্বাচন: উন্নয়নের প্রতিশ্রুতি প্রার্থীদের

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-23 15:45:55

বগুড়া-৬ (সদর) আসনে উপ-নির্বাচনে নির্বাচিত হতে পারলে এলাকার উন্নয়নের নানান প্রতিশ্রুতি দিয়েছেন প্রতিদ্বন্দ্বী সব দলের প্রার্থী।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর ১২টায় বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে জনগণের মুখোমুখি অনুষ্ঠানে প্রার্থীরা এ প্রতিশ্রুতি দেন। সুশাসনের জন্য নাগরিক (সুজন) বগুড়া জেলা শাখা এই অনুষ্ঠানের আয়োজন করে।

সুজন বগুড়া জেলা শাখার সভাপতি হাফিজুর রহমান মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে অংশ নেন আওয়ামী লীগের প্রার্থী টি জামান নিকেতা, বিএনপির প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ, জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর, বাংলাদেশ মুসলীম লীগের মুফতী রফিকুল ইসলাম এবং বাংলাদেশ কংগ্রেসের মনসুর রহমান। তবে দু’জন স্বতন্ত্র প্রার্থী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

অনুষ্ঠানে উপস্থিত সাধারণ মানুষ বগুড়ার উন্নয়নে স্থবিরতার অভিযোগ করেন এবং আগামীতে কী ধরনের উন্নয়ন করা হবে, তা প্রার্থীদের কাছে জানতে চান।

প্রশ্নত্তোর পর্বে টি জামান নিকেতা জানান, সরকার দলের প্রার্থী নির্বাচিত হলে বগুড়ার উন্নয়ন করা সহজ হবে। তিনি নির্বাচিত হলে বগুড়ার সমস্যা চিহ্নিত করে সমাধানের প্রতিশ্রুতি দেন।

আর নির্বাচিত হলে বগুড়ায় রেললাইন, বিমানবন্দর চালুর পরিকল্পনার কথা জানান জাতীয় পার্টির প্রার্থী নুরুল ইসলাম ওমর। তবে সরকারের সঙ্গে একাত্মতা প্রকাশ করে বগুড়ার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দেন বিএনপির প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ।

অন্যদিকে, নিজেকে আলেম দাবি করে বাংলাদেশ মুসলীম লীগের প্রার্থী রফিকুল ইসলাম জানান, সরকারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে বগুড়ার উন্নয়ন সম্ভব নয়। তাই সংসদকে প্রাণবন্ত করতে দলবল নির্বিশেষে তাকে প্রয়োজন আছে।

এ সম্পর্কিত আরও খবর