আখাউড়ায় ট্রাকের চাপায় শিশু নিহত, আহত ২

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-24 00:58:00

 

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রাকের চাপায় সিএনজি চালিত অটোরিকশা খাদে পড়ে আয়েশা আক্তার (২) নামের এক শিশু নিহত হয়েছে।

শনিবার (১৫ জুন) দুপুরে আখাউড়া উপজেলার ধরখার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আয়েশা জেলার সদর উপজেলার গোকর্ণঘাট গ্রামের ওমর ফারুকের মেয়ে। এই ঘটনায় আয়েশার মা মুক্তা ও তার ফুফা আলমগীর আহত হয়েছে। তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা জানায়, ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে আয়েশার বাবা ওমর ফারুক, মা মুক্তা বেগম ও ফুফা আলমগীর সহ পরিবারের ৫জন সিএনজি চালিত অটোরিকশা যোগে কসবা উপজেলায় চারগাছে তাদের আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে আখাউড়া উপজেলার  ধরখার এলাকায় সিএনজিটিকে দ্রুতগামী একটি ট্রাক পেছন দিয়ে চাপা দিলে সিএনজিটি পাশের খাদে চলে যায়। এতে শিশু আয়েশা আক্তার, আয়েশার মা মুক্তা বেগম ও ফুফা আলমগীর গুরুতর আহত হয়। তাদের স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আয়েশাকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আরিফুল আমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর