মানিকগঞ্জে চলন্ত বাসে প্রবাসী নারীকে ধর্ষণের চেষ্টা, আটক ২

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-19 05:34:42

মানিকগঞ্জের ঘিওরে জর্ডান ফেরত নারীকে চলন্ত বাসে ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই বাসের চালক ও সহযোগীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ জুন) দুপুরে ধর্ষণ চেষ্টা মামলায় বাসচালক নায়েব আলী (৪০) এবং বাসের সহযোগী সোহাগকে (২০) আদালতে পাঠায় পুলিশ। এর আগে শুক্রবার (১৪ জুন) মধ্যরাতে তাদেরকে আটক করে পুলিশ।

বাসচালক নায়েব আলীর বাড়ি মানিকগঞ্জের হরিরামপুরে এবং সহযোগী সোহাগের বাড়ি নাটোরের নলডাঙ্গায়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বার্তা২৪.কম-কে জানান, জর্ডান ফেরত ওই নারী সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সন্ধ্যায় এসে নামেন। পরে সেখান থেকে রাত সাড়ে ৯টার দিকে মানিকগঞ্জে পৌঁছান তিনি।

এরপর মানিকগঞ্জ থেকে স্বপ্ন পরিবহনের একটি বাসে করে গ্রামের বাড়ি ঘিওরের উদ্দেশে রওয়ানা হন তিনি। এ সময় যাত্রীবাহী ওই বাসে আরও বেশ কিছু যাত্রী ছিল। কিন্তু পথিমধ্যে পর্যায়ক্রমে অন্য যাত্রীরা নেমে যায়।

পরে রাত সাড়ে ১০টার দিকে গাড়িটি ঘিওর স্টিল ব্রিজের উপর পৌঁছানো মাত্র গাড়ির হেলপার সোহাগের নির্দেশে ড্রাইভার নায়েব আলী (৪০) গাড়ির ভেতরে থাকা সকল লাইট বন্ধ করে দেয়। তাৎক্ষণিকভাবে গাড়ির হেলপার ভিকটিমের সিটে এসে বসে এবং তাকে বিয়ে করার কথা বলে।

এই কথায় ভিকটিম চিৎকার করতে চাইলে সোহাগ তার মুখ চেপে ধরে এবং তাকে জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার চেষ্টা করে। সেসময় হেলপার বলে চিৎকার করলে তোরই ইজ্জত যাবে। গাড়িটি ঘিওর দৌলতপুর আঞ্চলিক সড়কের পয়লা বাসস্ট্যান্ডের সামনে স্কুলের স্পিডব্রেকারে পৌঁছামাত্রই ভিকটিম সোহাগকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে লাফ দেয়।

পরে স্থানীয়রা বিষয়টি ঘিওর থানা পুলিশকে জানান। ঘিওর থানা পুলিশ দৌলতপুর থানা পুলিশকে বিষয়টি জানালে সড়কে অভিযান চালিয়ে মধ্যরাতেই ওই বাসচালক ও চালকের সহযোগীকে আটক করে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর