গৃহবধূর মৃত্যু নিয়ে দুই পরিবারে টানাটানি

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-11 07:59:53

শাহানাজ খাতুন (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে দুই পরিবারের মাঝে টানাটানি শুরু হয়েছে। স্বামী পক্ষের দাবি আত্মহত্যা আর বাবা পক্ষের দাবি হত্যাকাণ্ড। মৃত্যুর কারণ নিশ্চিত হতে তাই মরদেহ ময়নাতদন্তের সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

শনিবার (১৫ জুন) সকালে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহনাজের মৃত্যু হয়। শাহানাজ খাতুন মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের সোহেল রানার দ্বিতীয় স্ত্রী। তার ৯ বছর বয়সী এক মেয়ে রয়েছে।

জানা গেছে, বছর দশেক আগে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বাহিরমাদি গ্রামে শাহনাজের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় সোহেল রানার। দাম্পত্য জীবনের শুরু থেকেই তাদের কলহ ছিল। এর জেরে শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে বিষপান করে শাহানাজ খাতুন। স্বামী পক্ষের লোকজন এমন দাবি করে শাহনাজকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই মেহেরপুর জেলা হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা।

শাহনাজের মা মালেকা খাতুন বলেন, ‘পারিবারিক কলহের জের ধরে স্বামী ও তার পরিবারের লোকজন আমার মেয়েকে হত্যা করেছে।’

মেহেরপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আহসানুল কবির জানান, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম বলেন, ‘পুলিশের প্রাথমিক তদন্তে বিষপানে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। এখনো পর্যন্ত আমাদের কাছে কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর