বরযাত্রীদের ওপর কনে পক্ষের হামলা, আহত ১০

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-24 21:47:39

বর পক্ষের লোকজনকে যথাযথ সম্মান না করার ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বরযাত্রীদের ওপর হামলা করেছে কনে পক্ষের লোকজন। এতে অন্তত দশজন বরযাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুন) বিকেলে উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বেজগাতী গ্রামে কনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বরযাত্রী লিটন মিয়া (৩২), খেলন মিয়া (৩৫), রুবেল মিয়া (২৮), সোহাগ মিয়া (১৭) ও সোহেল মিয়া (২৫) কে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বরের ভগ্নিপতি ইনচান মিয়াসহ অন্য আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, শুক্রবার বেজগাতী গ্রামের রুক্কুল মিয়ার মেয়ে দিশা আক্তারের সঙ্গে একই উপজেলার মোজাফরপুর ইউনিয়নের চারিতলা গ্রামের মৃত আব্দুল হাফিজের ছেলে রমজান মিয়ার বিয়ের আয়োজন করা হয়।

পূর্ব নির্ধারিত সময় অনুয়াযী বর রমজান মিয়া ৭০/৮০ জন বরযাত্রী নিয়ে জুম্মার নামাজের পরপরই কনের বাড়িতে গিয়ে হাজির হয়। এ সময় কনে পক্ষের লোকজন বরযাত্রীদের যথাযথ সম্মান না করায় বরের ভগ্নিপতি ইনচান মিয়া কনে পক্ষের লোকজনের কাছে অভিযোগ করেন। এ নিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বরযাত্রীদের ওপর কনে পক্ষের লোকজন হামলা চালায়। এতে অন্তত দশজন বরযাত্রী আহত হন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল্লাহ কায়সার সাংবাদিকদের জানান, কথা কাটাকাটির একপর্যায়ে বর ও কনেপক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে বিষয়টি মিমাংশা করে বিয়ে সম্পন্ন করার ব্যবস্থা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর