হাতীবান্ধায় ছাত্রলীগ নেতার হামলায় ইউপি সদস্যসহ পুলিশ আহত

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-25 02:23:06

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাঁধন পাটোয়ারীর হামলায় ইউনিয়ন পরিষদের সদস্যসহ গ্রাম পুলিশ আহত হয়েছেন। এ ঘটনায় বাঁধন ও তার ভাই সাগর পাটোয়ারী সহ চারজনকে আটক করা হয়েছে।

আহতরা হলেন- পাটিকাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাঁধন পাটোয়ারীর বাবা লিচু মিয়া, গ্রাম পুলিশ নুর মোহাম্মদ, হাতীবান্ধা থানার উপ-সহকারী পরিদর্শক নারায়ণ চন্দ্র, ইউপি সদস্য আতিয়ার রহমান ও আমজাত হোসেন।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, গত মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায় ওই উপজেলার পারুলিয়া বাজারে ছাত্রলীগ সভাপতি বাঁধন পাটোয়ারী সিগারেট ধরানোর জন্য পাটিকাপাড়া ইউনিয়নের গ্রাম পুলিশ নুর মোহাম্মদের নাতি আরাফাতকে দিয়াশলাই দিয়ে সিগারেট ধরিয়ে দিতে বলে। এ সময় ওই ইউনিয়নের গ্রাম পুলিশ নুর মোহাম্মদের নাতি আরাফাত দিয়াশলাই না দিয়ে চলে যেতে থাকেন। এতে ক্ষুব্ধ হয়ে তাকে লাঠি দিয়ে মারধর করে বাঁধন ও তার সমর্থকরা।

পরে বুধবার (১২ জুন) সকালে গ্রাম পুলিশ নুর মোহাম্মদ ও তার ভাই পাটিকাপাড়া ইউপি সদস্য আতিয়ার রহমান পারুলিয়া বাজারে গিয়ে ছাত্রলীগ সভাপতি বাঁধন পাটোয়ারীর কাছে ওই মারধরের কারণ জানতে চান। এতে আরও ক্ষুব্ধ হয়ে বাঁধন ও তার ভাই সাগর তাদের ওপর হামলা চালায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে নিয়ে যান। আহত গ্রাম পুলিশের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার জানান, ঘটনাস্থল থেকে ছাত্রলীগ সভাপতি বাঁধন পাটোয়ারী সহ চারজনকে আটক করা হয়েছে। পুরো ঘটনা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর